মানিকগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি

  • Follow us on TwitterFollow us on Twitter
  • We are on FacebookWe are on Facebook

পরিমিত ব্যবহার করুন, দারিদ্র মোচনে ভুমিকা রাখুন!

গ্রাহকসেবা কেন্দ্র



বিদ্যুৎ সরবরাহ দপ্তরের "গ্রাহক সেবা কেন্দ্র" এ নতুন বিদ্যুৎ সংযোগ, বিদ্যুৎ বিভ্রাট / বিল / মিটার-সংক্রান্ত অভিযোগ, বিল পরিশোধের ব্যবস্থাসহ সকল ধরনের অভিযোগ জানানো যাবে এবং এতদসংক্রান্ত বিষয়ে তথ্য পাওয়া যাবে।

বিল সংক্রান্ত অভিযোগঃ

বিল সংক্রান্ত যে কোন অভিযোগ যেমন: চলতি মাসের বিল পাওয়া যায়নি, বকেয়া বিল, অতিরিক্ত বিল ইত্যাদির জন্য ‘‘গ্রাহক সেবা কেন্দ্র’’ এ যোগাযোগ করলে তাৎক্ষণিক সমাধান সম্ভব হলে তা নিষ্পত্তি করা হবে। অন্যথায় একটি নিবন্ধন নম্বর নিয়ে পরবর্তী যোগাযোগের সময় জানিয়ে দেয়া হবে এবং পরবর্তী ৭ (সাত) দিনের মধ্যে নিষ্পত্তির ব্যবস্থা নেয়া হবে।

বিল পরিশোধঃ

‘‘গ্রাহক সেবা কেন্দ্র’’ সংলগ্ন ক্যাশ শাখায়/নির্ধারিত ব্যাংক/জোনাল অফিস/বিলিং এরিয়া অফিস-এ গ্রাহক বিল পরিশোধ করতে পারবেন। টেলিটক মোবাইলের এস এম এস ও ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রের মাধ্যমে বিল পরিশোধ করা যাবে। 

বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগ

 নির্দিষ্ট ‘‘অভিযোগ কেন্দ্র’’ অথবা ‘‘গ্রাহক সেবা কেন্দ্র’’ এ আপনার বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগ জানানো হলে আপনাকে অভিযোগ নম্বর ও নিষ্পত্তির সম্ভাব্য সময় জানিয়ে দেয়া হবে। অভিযোগ নম্বরের ক্রমানুসারে আপনার বিদ্যুৎ বিভ্রাট দুরীভূত করার লক্ষ্যে ২৪ ঘন্টার মধ্যে নিষ্পত্তির ব্যবস্থা নেয়া হবে। কোন কোন ক্ষেত্রে যদি নির্ধারিত সময়ে বিদ্যুৎ বিভ্রাট দূরীভুত করা সম্ভব না হয়, তার কারণ গ্রাহককে অবহিত করা হবে।

বিদ্যুৎ সংক্রান্ত যে কোন সমস্যা দেখা দিলে নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ

ক্রমিক নং

ব্যবহারকারী/অফিসের নাম

মোবাইল নম্বর

০১

সদর দপ্তরস্থ অভিযোগ কেন্দ্র

০১৭৬৯ ৪০ ১৪ ১৩

০২

ইনচার্জ, উথুলী এরিয়া অফিস

০১৭৬৯ ৪০ ১৪ ১৪

০৩

ইনচার্জ, ঝিটকা অভিযোগ কেন্দ্র

০১৭৬৯ ৪০ ১৪ ১৫

০৪

ইনচার্জ, হরিরামপুর অভিযোগ কেন্দ্র

০১৭৬৯ ৪০ ১৪ ১৬

০৫

ইনচার্জ, বালিরটেক অভিযোগ কেন্দ্র

০১৭৬৯ ৪০ ১৪ ১৭

০৬

ইনচার্জ, আরিচা অভিযোগ কেন্দ্র

০১৭৬৯ ৪০ ১৪ ১৮

০৭

ইনচার্জ, ঘিওর অভিযোগ কেন্দ্র

০১৭৬৯ ৪০ ১৪ ১৯

০৮

ইনচার্জ, দৌলতপুর এরিয়া অফিস

০১৭৬৯ ৪০ ১৪ ২০

০৯

ইনচার্জ, কলিয়া অভিযোগ কেন্দ্র

০১৭৬৯ ৪০ ১৪ ২১

১০

মানিকগঞ্জ জোনাল অফিসস্থ অভিযোগ কেন্দ্র

০১৭৬৯ ৪০ ১৪ ২২

১১

ইনচার্জ, গঙ্গাধরপট্টি এরিয়া অফিস

০১৭৬৯ ৪০ ১৪ ২৩

১২

ইনচার্জ, কাটিগ্রাম অভিযোগ কেন্দ্র

০১৭৬৯ ৪০ ২০ ২৩

১৩

ইনচার্জ, বাংলাদেশহাট অভিযোগ কেন্দ্র

০১৭৬৯ ৪০ ১৪ ২৪

১৪

ইনচার্জ, সাটুরিয়া অভিযোগ কেন্দ্র

০১৭৬৯ ৪০ ১৪ ২৫

১৫

ইনচার্জ, গোপালপুর অভিযোগ কেন্দ্র

০১৭৬৯ ৪০ ১৪ ২৬

১৬

ইনচার্জ, কান্দাপাড়া অভিযোগ কেন্দ্র

০১৭৬৯ ৪০ ১৪ ২৭

১৭

ইনচার্জ, পালোড়া অভিযোগ কেন্দ্র

০১৭৬৯ ৪০ ১৪ ২৮

১৮

ইনচার্জ, ৩৩/১১ কেভি গ্রীড উপকেন্দ্র

০১৭৬৯ ৪০ ১৪ ২৯

১৯

সিংগাইর জোনাল অফিসস্থ অভিযোগ কেন্দ্র

০১৭৬৯ ৪০ ১৪ ৩০

২০

ইনচার্জ, চান্দহর অভিযোগ কেন্দ্র

০১৭৬৯ ৪০ ১৪ ৩১

২১

ইনচার্জ, চারিগ্রাম অভিযোগ কেন্দ্র

০১৭৬৯ ৪০ ১৪ ৩২

২২

ইনচার্জ, বাস্তা বাজার অভিযোগ কেন্দ্র

০১৭৬৯ ৪০ ১৯ ৭৪

২৩

ইনচার্জ, গাড়াদিয়া বাজার অভিযোগ কেন্দ্র

০১৭৬৯ ৪০ ২৩ ৬৩



সাম্প্রতিক খবরাখবর